• সন্ধ্যা ৬:৩১ মিনিট শুক্রবার
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
পরিবেশ রক্ষায় হাছান খাঁন উচ্চ বিদ্যালয়ে বৃক্ষ রোপন করলেন ইউএনও

পরিবেশ রক্ষায় হাছান খাঁন উচ্চ বিদ্যালয়ে বৃক্ষ রোপন করলেন ইউএনও

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম সামাজিক কার্যক্রমে অংশ নিয়ে ইতিমধ্যে সাধারণ মানুষের কাছে প্রশংসিত হয়ে উঠেছেন। তিনি শুক্রবার (১২ জুন) সনমান্দী হাছান খাঁন উচ্চ বিদ্যালয়ে বিভিন্ন ফলদ ও বনজ গাছের চারা রোপণ করেন। সনমান্দী জনকল্যাণ সংস্থা উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচির আয়োজন করা হয়।
বৃক্ষ রোপন কর্মসূচিতে অংশ নেন, সনমান্দী হাছান খাঁন উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রথম আলোর প্রতিনিধি মনিরুজ্জামান। সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের সহ সভাপতি নজরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল হাসেম রতন, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, সনমান্দী হাছান খানঁ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, প্যানেল চেয়ারম্যান মোমেন সরকার, নারী নেত্রী শ্যামলী চৌধুরী, সনমান্দী জনকল্যাণ সংস্থার সদস্যরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম জনকল্যাণ সংস্থার সদস্যদের উদ্দেশ্যে বলেন, তোমরা বৃক্ষ রোপন করছো, খাদ্য সহায়তা করেছ, মানব দেয়াল তৈরি করছো। তোমরা ছাত্র তোমাদের এটা দায়িত্ব নয় তারপরও মানবিকতা থেকে করছো নিঃসন্দেহে প্রশংসনীয় একটি মহৎ কাজ। এই বৃক্ষ রোপনের মতোই স্বপ্নের একটি বীজ নিজের ভেতরে রোপন করতে হবে এবং সেটা লালন করতে হবে। তোমরা সামাজিক কাজ যা-ই করোনা কেন। একটি লক্ষ্য নিয়ে এগিয়ে যেতে হবে। আগে তোমাদের ঠিক করতে হবে তোমরা কোন কাজটা ভালো করতে পারো সেই লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে যেতে হবে। সবাই কে ডাক্তার, ইঞ্জিনিয়ার হতে হবে এমন কোনো কথা নয়। তুমি একজন ব্যবসায়ী হতে পার উদ্যোক্তা হতে পার তবে বুকের ভেতর লালন করে সাধনা চালিয়ে যেতে হবে কোনো কিছু এমনিতেই হয়ে যায়না। এই বৃক্ষের মতোই ফলে ফুলে ভরে উঠুক তোমাদের স্বপ্ন। এসময় জনকল্যাণ সংস্থার সকল সদস্যদের ধন্যবাদ জানান তিনি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution